Header Ads

Header ADS

মোবাইল ও ডিজিটাল ক্যামেরার জন্য রিমোট কন্ট্রোল ট্রাইপড! YUNTENG VCT-5208


YUNTENG VCT-5208

মোবাইল ভিডিওগ্রাফীর জন্য অনেকেরই প্রয়োজন হয় হালকা বহনযোগ্য কিন্তু মজবুত ট্রাইপডের। বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় স্বল্প মূল্যের যে ট্রাইপডগুলো বাজারে পাওয়া যায় তা নিম্নমানের হয়। 
তাই আজকে থাকছে বহনযোগ্য একটি চমৎকার মোবাইল ট্রাইপডের কথা। বোনাস হিসেবে এর সাথে পাবেন একটি উন্নত মানের মোবাইল হোল্ডার এবং Bluetooth রিমোট কন্ট্রোল সুবিধা।


YUNTENG VCT-5208 একটি বহনযোগ্য এবং মাল্টি-ফাংশনাল ট্রাইপড যা ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির জন্য বিশেষ ভাবে তৈরি। এটি 3-অক্ষ ট্রাইপড যা 360° অ্যাঙ্গেল এবং 90° ভার্টিকাল অ্যাঙ্গেল দিয়ে ঘোরানো যায়। এতে আছে 360° প্যান হেড এবং একটি 90° টাইল হেড যা দিয়ে সহযেই  ফটো এবং ভিডিও বিভিন্ন কোণ থেকে ক্যাপচার করা যায়।
ট্রাইপডটিতে একটি 1/4 ইঞ্চি স্ক্রু মাউন্ট রয়েছে যা সাপোর্ট করে DSLR ক্যামেরা, স্পটলাইট, টেলিস্কোপসহ অন্যান্য ডিভাইস। এতে একটি 360° লকিং প্যাডও রয়েছে যা ডিভাইসটিকে শক্তভাবে ট্রাইপডের সাথে সংযুক্ত করতে সাহায্য করে।
এই ট্রাইপডে একটি 3-ফেজ ল্যাপিং টেকনোলজি রয়েছে যা ট্রিপডটিকে আরও স্থিতিশীল করে তোলে। এটি 170cm লম্বা এবং 43cm স্টোরেজ উচ্চতা রয়েছে। এর সাথে একটি ব্যাগ দেয় হয় যা ভ্রমণের সময় ট্রাইপডটি বহনে বেশ সুবিধা হয়।
আর এর সাথে দেওয়া হয়েছে একটি ব্লুটুথ রিমোট কন্ট্রোল। স্মার্ট ফোনে ডিভাইসটি কানেক্ট করে দূর থেকেই সহজেই ছবি ও ভিডিও চালু বা বন্ধ করা যায়। আর এটি রিচার্জেবল হওয়ায় সহজেই মাইক্রো ইউএসবি পোর্টের মাধ্যমে চার্জ করতে পারবেন।
ট্রাইপডের কিছু বৈশিষ্ট্য:
▸3-অক্ষ ট্রিপড
▸360° অ্যাঙ্গেল এবং 90° ভার্টিকাল অ্যাঙ্গেল দিয়ে ঘোরানো যায়
▸360° প্যান হেড
▸90° টাইল হেড
▸1/4 ইঞ্চি স্ক্রু মাউন্ট
▸3-ফেজ ল্যাপিং টেকনোলজি
▸170cm লম্বা ট্রিপড
▸43cm স্টোরেজ উচ্চতা
▸বহন করার ব্যাগ
ট্রাইপডের সুবিধা:
▸মাল্টি-ফাংশনাল
 রিমোট কন্ট্রোল
▸বহনযোগ্য
▸স্থিতিশীল
▸বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটো এবং ভিডিও ক্যাপচার করতে সক্ষম
▸360° লকিং প্যাড
▸170cm লম্বা ট্রিপড
▸বহন কেস সহ
ট্রাইপডের অসুবিধা:
▸তুলনামূলক হালকা
▸কোনও ফ্ল্যাশ হুড নেই
▸কোনও মাইক্রোফোন মাউন্ট নেই

তাহলে সিদ্ধান্ত নিয়ে নিন এই ট্রাইপটটি আপনার কতটা প্রয়োজন। দাম যেহেতু আন্তর্জাতিক বাজারের সাথে পরিবর্তন হয় তাই এর মূল্য এবং কোথায় পাবেন তা জানতে এখানে ক্লিক করুন।

সতর্কতা:  এই ট্রাইপড প্রফেশনাল DSLR ক্যামেরার জন্য নয়। শুধুমাত্র হালকা ওজনের এন্ট্রি লেভেলের ক্যামেরা ব্যবহার করতে পারবেন।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.