Header Ads

Header ADS

সবচেয়ে কম দামের ভালো ওয়্যারলেস মাইক্রোফোন Boya BY-WM4

Boya BY-WM4

একটা সময় গ্রাফিক্সের প্রচলন অনেক বেশি ছিল।  দিনে দিনে তা পরিবর্তন হচ্ছে।  সকলে এখন ভিডিও দেখতে পছন্দ করছে। আর দ্রুত জনপ্রিয় হচ্ছে ভিডিওর ছোট সংস্করণ যেমন ফেসবুক রিলস, টিক টক  এবং ইউটিউবও চালু করেছে শর্টস।


 ভিডিও যেরকম সকলের পছন্দের তালিকায় আছে, এর সাথে ভালো মানের অডিও এই ভিডিও মানকে আরো বেশি প্রাণ উজ্জ্বল করে তোলে। একবার ভেবে দেখুন তো খুব ভালো মানের আপনি একটি  ভিডিও কন্টেন্ট বানিয়েছেন  কিন্তু তার অডিও  কোয়ালিটি যদি খুব খারাপ হয় তাহলে সে ভিডিও কেমন লাগবে। দর্শক শ্রোতা সেই ভিডিও থেকে মুখ ফিরিয়ে নেবে।


  এই কারণে অনেকেই ভালো মানের বিভিন্ন মাইক্রোফোন ব্যবহার করে থাকেন তার ভিডিও কনটেন্ট এর জন্য। এগুলোর দামও অনেক বেশি। কিন্তু যারা ইউটিউব বা tiktok শুরু করছেন তাদের জন্য হয়তো ভালো মানের মাইক্রোফোন ব্যবহার করা একটু ব্যয়বহুল।


 তবে নতুন ইউটিউবারদের জন্য Boya BY-M1 একটি জাতীয় মাইক্রোফোন হয়ে গেছে। তবে অনেক ক্ষেত্রে এই মাইক্রোফোন ব্যবহার করার ক্ষেত্রে অতিরিক্ত তারের ঝামেলা বহন করতে হয়। তাই যারা এই অতিরিক্ত তারকে এড়িয়ে চলতে চান তাদের জন্য আজকের এই আয়োজন।


 আজকে আলোচনা করব একটি তার ছাড়া মাইক্রোফোন কে নিয়ে।  মডেল Boya BY-WM4। কম খরচে তার ছাড়া এ মাইক্রোফোন অনেক ভালো মানের শব্দ প্রদান করতে সক্ষম।  চলুন তাহলে জেনে নিয়ে এর বিস্তারিত
Boya BY-WM4 একটি 2.4GHz ওয়্যারলেস মাইক্রোফোন সিস্টেম যা আইফোন, আইপ্যাড এবং বেশিরভাগ অ্যান্ড্রয়েড ডিভাইস, ট্যাবলেটের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে, তবে এটি ডিএসএলআর ক্যামেরা, ক্যামেকর্ডার, পিসি ইত্যাদির সাথেও কাজ করতে পারে। 

প্রথমেই দেখে নেয়া যাক বক্সে কি কি থাকছে:
▸এটি একটি বডিপ্যাক ট্রান্সমিটার
▸একটি ক্যামেরা-মাউন্টেবল ওয়্যারলেস রিসিভার
▸একটি ওমনি-ডাইরেকশনাল ল্যাভেলিয়ার মাইক্রোফোন
▸একটি ক্যামেরা সু মাউন্ট
▸3.5 মিমি (1/8 ") TRS সংযোগকারী কেবল
▸3.5 মিমি (1/8") TRRS সংযোগকারী কেবল
▸একটি বহন কেস
▸ফোম উইন্ডস্ক্রিন এবং মাইক্রোফোন ক্লিপ। 

Boya BY-WM4 এর কিছু বৈশিষ্ট্য:
▸2.4GHz ওয়্যারলেস ফ্রিকোয়েন্সি ব্যান্ড
▸15 মিটার (49 ফুট) অপারেশন রেঞ্জ
▸অটো-কনফিগারেশন
▸60dB SNR
▸90dB SPL
▸120Hz-18kHz ফ্রিকোয়েন্সি রেসপন্স
▸3.5 মিমি (1/8 ") TRS এবং TRRS সংযোগকারী
▸Weight: Transmitter: 136g (4.37oz) (Without battery) & Receiver: 152g (4.89oz) (Without battery)

Boya BY-WM4 একটি দুর্দান্ত ওয়্যারলেস মাইক্রোফোন সিস্টেম যা ভিডিও vloggers, podcasters, এবং অন্যান্য অনেক কাজে ব্যবহার করা যায়। এটি অটো-কনফিগারেশন এবং অপারেশন রেঞ্জ 15 মিটার (49 ফুট)। ব্যবহার পদ্ধতি অনেক সহজ। এটি দুর্দান্ত মানের শব্দ প্রদান করে এবং এটি বহন করার জন্য সহজ।

যদি আপনি একটি ওয়্যারলেস মাইক্রোফোন সিস্টেম খুঁজছেন যা ব্যবহার করা সহজ এবং দুর্দান্ত শব্দ প্রদান করে তাহলে Boya BY-WM4 হতে পারে একটি দুর্দান্ত পছন্দ ।

এই মাইক্রোফোনটি কিনতে এখানে ক্লিক করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.